রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

সালমান-সংগীতার বিয়ে নিয়ে সোমির বিস্ফোরক মন্তব্য

নিউজ ডেস্ক: সালমান খানের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল অভিনেত্রী সোমি আলির। বর্তমানে তিনি অভিনেত্রী থেকে সমাজকর্মী হয়েছেন। কিছুদিন আগেই তিনি দাবি করেছিলেন যে সালমান খান তাকে মারধর করতেন এবার অন্য বোমা ফাটালেন সোমি আলি।

সম্প্রতি এক বিস্ফোরক মন্তব্য করেছেন সোমি। তিনি বলেন সালমান খান তার সাবেক প্রেমিকা সংগীতা বিজলানির সঙ্গে প্রায় বিয়ে করেই ফেলেছিলেন, কিন্তু একটি বিশেষ কারণে ভেঙে যায় সেই বিয়ে।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সোমি জানিয়েছেন, সালমান সেই সময় সংগীতাকে ঠকিয়ে ছিলেন আর সংগীতা সালমানের সেই প্রতারণা হাতে নাতে ধরে ফেলেছিলেন।

এ প্রসঙ্গে সোমি বলেন, ‘সংগীতা ও সালমানের বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল, কিন্তু আমার অ্যাপার্টমেন্টে সালমানকে হাতেনাতে ধরে ফেলেন সংগীতা। সালমান সংগীতার সঙ্গে যা করেছে, আমার সঙ্গেও তাই হয়েছে। একেই বলা হয় কর্মফল, যখন আমি একটু বড় হই, তখন আমি এটি বুঝতে পারি’ নিজের ভুলের কথা স্বীকার করেন সোমি।

সোমি আরও জানান, সালমানের প্রতি তার ক্রাশ ছিল এবং বলিউডে ভাগ্য পরীক্ষা করার পাশাপাশি অভিনেতাকে বিয়ে করার জন্য মুম্বাই এসেছিলেন।

তবে তিনি দাবি করেন, ‘ভালবাসা ও যত্ন’ দেখানোর অজুহাতে সালমান তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন। শোনা যায়, নব্বইয়ের দশকে সালমান ও সোমির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও জনসমক্ষে তাদের সম্পর্ক খুব অল্প সময়ের জন্য ছিল। তবে সোমি প্রায়ই বলেন, আট বছর ধরে তারা প্রেমের সম্পর্কে ছিলেন।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD