শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৮ অপরাহ্ন

সাড়া ফেলেছে ডিপজল-মিশার ওয়েব সিরিজ ‘কাবাডি’

নিউজ ডেস্কঃ গত সপ্তাহে দেশীয় একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে রুবায়েত মাহমুদের প্রথম ওয়েব সিরিজ ‘কাবাডি’, যেখানে দীর্ঘদিন পর একসঙ্গে পর্দায় হাজির হয়েছেন ঢাকাই সিনেমার দুই দাপুটে খল অভিনেতা ডিপজল ও মিশা সওদাগর। মুক্তির পর সিরিজটি নিয়ে চলছে দারুণ আলোচনা, ফেলেছে দর্শক সাড়া।

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সবখানেই সিরিজটির প্রশংসা ভাসছে। দর্শকরা বলছে, দেশে এর আগে এমন ডার্ক কমেডি হয়নি। পরিচালক দক্ষতার সাথেই সুন্দরভাবে কাজটি শেষ করেছেন।

শুধু সাধারণ দর্শকই নয়, সিরিজটির প্রশংসা করেছেন অনেক নির্মাতা-শিল্পীও। ফেসবুকে জানিয়েছেন তাদের ভালো লাগার কথা।

রুবায়েত মাহমুদ বলেন, অনেক ভালো সাড়া পাচ্ছি। একটাও নেগেটিভ মন্তব্য পাইনি, যা পাচ্ছি সব পজিটিভ। সবাই বলেন, কাজটি তাদের ভালো লেগেছে। এরকম ডার্ক কমেডি আগে হয়নি।

অনেক নির্মাতা-শিল্পী ফোনে আমাকে কাজটির জন্য অভিনন্দন জানিয়েছেন। সবার কাছে কাজটি ভালো লেগেছে এটাই প্রাপ্তি। এছাড়া একটা অভিযোগ পাচ্ছি সবার কাছ থেকেই যে, এত সুন্দর একটা কাজ অথচ প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষে কোনো প্রচারণা নেই কেন! তারা না করলে তো আর আমার কিছু বলার থাকে না।

দর্শকদের ফিডব্যাক অনুযায়ী দেখা গেছে, সিরিজটিতে অনবদ্য অভিনয় করেছেন সাঈদ জামান শাওন। তার অভিনয় প্রশংসা কুড়াচ্ছে বেশ৷ সেই সাথে শরাফ আহমেদ জীবন, সাদিয়া আয়মান ও সাফিন আহমেদকে নিয়ে বেশ আলোচনা হচ্ছে।

কোয়াইট অন সেট এর প্রযোজনা ও বিগ ফিশ এন্টারটেইনমেন্টের নির্বাহী প্রযোজক সেতু মাহমুদের তত্ত্বাবধানে নির্মিত এ সিরিজটির গল্প লিখেছেন তামজিদ রহমান।

ওয়েব সিরিজটিতে চার বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন সাঈদ জামান শাওন, তামিম মৃধা, খায়রুল বাসার ও সাফিন আহমেদ। এছাড়া আরও অভিনয় করেছেন সাদিয়া আয়মান, মিলন ভট্টাচার্য, শরাফ আহমেদ জীবন, ডানা ভাই, মোরশেদ মিশু প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD