সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

সুস্থ হয়ে শুটিংয়ে ফিরলেন পরীমণি

নিউজ ডেস্কঃ সুস্থ হয়ে শুটিংয়ে ফিরলেন চিত্রনায়িকা পরীমণি। দুই বছরের মাতৃত্বের ছুটি কাটিয়ে ‘ডোডোর গল্প’ নামে সিনেমার মাধ্যমে কাজে ফেরেছেন তিনি। একটানা সিনেমাটির শুটিং শেষ করার কথা থাকলেও চারদিনের মাথায় হঠাৎ করে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় পরীকে।

জানা গেছে, শনিবার (২১ অক্টোবর) সকাল থেকে অংশ নিয়েছেন ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিংয়ে পরীমণি। একটানা শুটিং মধ্যে কাজটি শেষ হবে এমনটাই চলচ্চিত্র সংশ্লিষ্ট জানান।

পরীমণি বললেন, ‘হঠাৎ করে অসুস্থ হয়ে বেশ কয়েক দিন হাসপাতালে থাকতে হয়েছে। প্রথমে ভর্তি হলাম জ্বর নিয়ে। তার দুই দিন পর নানা ভাই অসুস্থ হন। আমি সুস্থ হয়ে নানার যত্ন নিচ্ছি। হাসপাতাল টু বাসা এভাবেই যাচ্ছে দিন-রাত। এর মধ্যে আজ থেকে আবার ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছি। আশা করছি, এবার একটানা কাজটি শেষ করতে পারব।’

এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধলেন পরী। ‘ডোডোর গল্প’র কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর সহ-প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD