বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

সেসিপ গণবিজ্ঞপ্তিতে নির্বাচিতদের সনদ দাখিল আগামী ১৯ সেপ্টেম্বর

নিউজ ডেস্কঃ সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (সেসিপ) গণবিজ্ঞপ্তিতে এ বছর প্রাথমিকভাবে নির্বাচিত শিক্ষক নিবন্ধনধারী প্রার্থীদের সনদ দাখিলের নির্দেশ দিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। প্রার্থীদের আগামী ১৯ সেপ্টেম্বর সকাল ১০টায় সশরীরে এনটিআরসিএ কার্যালয়ে হাজির হয়ে সনদ দাখিল করতে হবে।

এনটিআরসিএর পরিচালক (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) কাজী কামরুল আহছানের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বুধবার (১৩ সেপ্টেম্বর) এনটিআরসিএর ওয়েবসাইটে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এতে বলা হয়, গত ১১ জুন প্রকাশিত সেসিপ গণবিজ্ঞপ্তিতে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের নিবন্ধন পরীক্ষার মূল সনদ, সব শিক্ষাগত যোগ্যতার সনদের মূলকপি, মূল মার্কসশিট ও জাতীয় পরিচয়পত্রের মূলকপি নিয়ে ১৯ সেপ্টেম্বর সকাল ১০টায় এনটিআরসিএ কার্যালয়ে সশরীরে যাচাই কমিটির সামনে উপস্থিত হতে হবে। একই সঙ্গে সব সনদের এক কপি করে ফটোকপিও আনতে হবে।

নির্ধারিত তারিখে সনদসহ কোনো প্রার্থী উপস্থিত হতে ব্যর্থ হলে তাকে নিয়োগ সুপারিশের জন্য বিবেচনা করা হবে না বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

গত ৯ আগস্ট সেসিপ গণবিজ্ঞপ্তি-২০২৩-এর আওতায় বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে ট্রেড ইনস্ট্রাক্টর নিয়োগে ১৬৯ জনকে চূড়ান্ত সুপারিশ করা হয়। তাদের মধ্যে পুরুষ ১৩০ জন এবং নারী ৩৯ জন। বিজ্ঞপ্তিতে ১০টি ট্রেডে শূন্য ২৪৭টি পদ থাকলেও যোগ্যপ্রার্থী না পাওয়ায় ৭৮টি পদ শূন্য থেকে যায়।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD