রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৩৯ পূর্বাহ্ন

হঠাৎ খানিকটা সুর নরম হয়েছে কঙ্গনা

নিউজ ডেস্কঃ হঠাৎ খানিকটা সুর নরম হয়েছে কঙ্গনা রানাউতের। যার বহু বিরোধিতা করেছেন, তাকেই বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন। আর এবার ধর্ম সংক্রান্ত এক বিতর্কিত মন্তব্যে দক্ষিণী তারকা পরিচালক এস এস রাজামৌলির পাশে দাঁড়ালেন কঙ্গনা। বিদ্বেষের চেয়ে সমর্থনের প্রতিই বেশি ঝোঁক দেখা যাচ্ছে তার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরিচালক এস এস রাজামৌলি বলেন, আমার মনে হয়, ধর্ম আসলে শোষণের একটা পন্থা। এ মন্তব্য নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হলে পরিচালকের পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা।

টুইটারে তিনি লিখেছেন, এটা নিয়ে বাড়াবাড়ি করার কোনো দরকার নেই। সব সময় পতাকা নিয়ে ঘুরতে হয় না, আমাদের কাজই আমাদের হয়ে কথা বলে। সব হিংসা, সব ট্রোলিং, সব নেতিবাচক মন্তব্য সত্ত্বেও আমরা সবার জন্য সিনেমা তৈরি করি।কঙ্গনার আরও দাবি, তথাকথিত ডানপন্থীদের কাছ থেকেও আমরা বিশেষ কোনো সাহায্য পাই না, আমাদের নির্ভরতার জায়গা আমরা নিজেরাই।

রাজামৌলিকে ‘যোগী’ ও ‘জাতীয়তাবাদী’ বলে দাবি করে কঙ্গনা লেখেন, ওঁর বিরুদ্ধে একটা কথাওআমি সহ্য করব না, উনি একজন জিনিয়াস, আমরা ভাগ্যবান যে, ওর মতো একজন শিল্পীকে পেয়েছি।নিজের রাজনৈতিক মতামতের জন্য বরাবরই একটু বেশি মাত্রায় ডানপন্থী বলেই পরিচিত কঙ্গনা। তার মুখে ডানপন্থীদের সমালোচনা শুনে আশ্চর্য অনেকেই।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD