শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা অক্ষয় কুমার

নিউজ ডেস্কঃ ৪এপ্রিলই করোনায় আক্রান্ত হওয়ার খবর টুইট করে জানিয়েছিলেন বলিউড তারকা অক্ষয় কুমার। এবার নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে আপডেট দিলেন তিনি। আক্কি ভক্তদের জন্য খারাপ খবর! করোনার কারণে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের অন্যতম ফিট এই তারকা।

৫ এপ্রিল (সোমবার) সকালে টুইটার দেয়ালেই নিজের হাসপাতালে চিকিৎসাধীন থাকার কথা জানান অক্ষয়। তিনি লেখেন, ‘সকলকে ধন্যবাদ আপনাদের উষ্ণ শুভেচ্ছা বার্তা ও প্রার্থনার জন্য, মনে হচ্ছে সেগুলো কাজে আসছে। আমি ভালো আছি। কিন্তু আগাম সতর্কতা স্বরূপ, চিকিৎসকের পরামর্শ মেনে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি আছি। আশা করি দ্রুত বাড়ি ফিরে যেতে পারব’।

করোনায় আক্রান্ত হওয়ার আগে ‘রাম সেতু’ সিনেমার শুটিং করছিলেন অক্ষয়। গত ৩০শে মার্চ থেকে মুম্বাইয়ে সিনেমাটির শুটিং শুরু হয়। এখানে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজ ও নুসরত ভারুচা। সব ধরনের স্বাস্থ্যবিধি মেনেই চলছিল শুটিং, তবুও রক্ষা পেলেন না অভিনেতা। অক্ষয়ের পাশাপাশি এই সিনেমার সেটের আরও ৪৫ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইম।

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা ভারত। তবে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতিই সবেচেয়ে বেশি খারাপ। একাধিক বলিউড তারকাও করোনার কবলে পড়েছেন। দুদিন আগেই আলিয়া ভাটের করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। এছাড়াও কোভিড-১৯ এর শিকার হয়েছেন কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমান, গোবিন্দার মতো তারকারাও।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD