বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

অক্ষয়ের সঙ্গে কি ছুটি কাটাচ্ছেন মিমি?

নিউজ ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিম অভিনেত্রী মিমি চক্রবর্তী। ঝড়ের গতিতে ভাইরাল হতে দেখা যায় তার প্রতিটি পোস্ট। ফ্যাশন ট্রেন্ডে বারবারে তিনি সবার নজর কাড়েন। এবারও ব্যতিক্রম ঘটল না। ঝড়ের গতিতে ভাইরাল হলেন তিনি তার প্রতিটা লুকে, কারণ প্যারিস ট্রিপ বলে কথা। সেখান থেকেই গত এক সপ্তাহ আগে একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি। জন্মদিনের সেলিব্রেশনে প্যারিস থেকে তার পোস্ট করা ছবিতে লাইক, শেয়ার ও কমেন্ট পড়লেও তা ঘিরে চর্চা শুরু গত দুদিনে।

এর কারণ একই পোশাকে এবার ছবি শেয়ার করে বসলেন অক্ষয় কুমারও। তার আগামী ছবি সেলফিতে দেখা যায় তাকে এই পোশাকেই একটা গান শুট করতে। সেই ছবি পোস্ট করার পর থেকেই জল্পনা। না, কোনো একসঙ্গে ভ্যাকেশন প্ল্যান নয়, কিংবা পোশাক দেওয়া-নেওয়ার পালাও নয়, আচমকাই মিলে গেল দুজনের ফ্যাশন ট্রেন্ড।

কেউ কারও ফ্যাশন আইডিয়া চুরিও করলেন না, কারণ অক্ষয় কুমার যখন এই পোশাকে ছবি শুট করেছেন, তা বহু আগে। যতদিনে গান মুক্তি পেয়েছে, ততদিনে মিমির ছবি ভাইরাল। তবে দুজনের যে ফ্যাশন চয়েস এই ক্ষেত্রে মিলে গিয়েছে তা এক কথায় বলতে গেলে বলাই বাহুল্য। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া তাদের লুক ঘিরে চর্চা তুঙ্গে।বর্তমানে নয়া ফ্যাশন ট্রেন্ডের পিকে রয়েছে এই ফেদার জ্যাকেট। অনেকেই মিমির থেকে কমেন্ট বক্স জানতে চাইলেন এই জ্যাকেটের মূল্য কত বা কোন ব্র্যান্ডের পোশাক এটি।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD