শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

ইউক্রেনে রুশ বাহিনীর ভয়াবহ হামলা, নিহত ৪

নিউজ ডেস্কঃ ইউক্রেনের উত্তর-পূর্বের খারকিভ ও খেরসনে রুশ বাহিনীর ভয়াবহ হালমায় চারজন নিহত হয়েছেন। খারকিভ শহরের একটি ভবন বোমায় বিধ্বস্ত হয়। ভবনের ওপরের অংশের ক্ষতিগ্রস্ত হয়েছে।

রোববার সন্ধ্যায় এক ভিডিওবার্তায় জেলেনস্কি এসব কথা বলেন। খবর আলজাজিরার। প্রতিবেদনে বলা হয়েছে, ইউক্রেনের উত্তর-পূর্বাঞ্চলীয় শহর খারকিভে একটি বিমান হামলায় কমপক্ষে একজন নিহত হয়েছেন।  এ ছাড়া নতুন করে রুশ বাহিনীর গোলাগুলির মধ্যে দক্ষিণাঞ্চলীয় শহর খেরসনে তিনজন নিহত হয়েছেন।

তিনি বলেন, রোববার রুশ সেনাবাহিনী সারাদিন নৃশংসভাবে খেরসন গোলাবর্ষণ করছে। জেলেনস্কি বলেন, দুই নার্স হাসপাতালে আহত হয়েছেন।  এ ছাড়া ছয়জন আহত ও তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

গত নভেম্বরে খেরসন শহর থেকে সেনা প্রতাহার করে নেই রাশিয়া।  অঞ্চলটি দক্ষিণ ও পূর্বের চারটির মধ্যে একটি যা রাশিয়া গত বছর সংযুক্ত করার দাবি করে।  এর পর থেকে সেখানে এখনো ঘন ঘন গোলাগুলির শিকার হয়।

আঞ্চলিক গভর্নর ওলেহ সিনিহুবভ বলেন, খারকিভের ফ্ল্যাটের একটি ব্লকে একটি ক্ষেপণাস্ত্রও আঘাত করেছে, এতে একজন মহিলা নিহত হয়েছেন। এতে কমপক্ষে তিনজন আহত হয়েছেন এবং ব্যাপক ক্ষতি হয়েছে।

ঘটনাস্থল থেকে পাওয়া ছবিতে দেখা গেছে, দেশের দ্বিতীয় বৃহত্তম শহরের একটি আবাসিক ভবনে আগুন লেগেছে।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD