শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

‘পাঠান’ সিনেমার সাফল্যের কারণ জানালেন নির্মাতা

নিউজ ডেস্কঃ একের পর এক রেকর্ড গড়ছে বলিউড বাদশা অভিনীত সিনেমা ‘পাঠান’। বক্স অফিসে মাত্র সাতদিনেই যে ঝড় তুলেছে এ সিনেমা-তাতে রীতিমতো সবাই বিস্মিত। এরই মধ্যে হিন্দি সিনেমার অনেক রেকর্ড ভেঙে ফেলেছে ‘পাঠান’।

সিনেমাবোদ্ধারা মনে করছেন, সামনে আরও অনেক রেকর্ড ভাঙবে ‘পাঠান’। তাছাড়া ভারতের ট্রেড অ্যানালিস্টদেরও মন্তব্য এই সিনেমা ব্যবসায়ীকভাবে ইতিহাস গড়বে।

দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরে আবারও কিং খানের ম্যাজিক কাজ করেছে। কোন জাদুতে এই সিনেমা এত সফল হয়েছে সে সম্পর্কে অবশেষে মুখ খুললেন ‘পাঠান’ নির্মাতা সিদ্ধার্থ আনন্দ।

বলিউডের সিনেমার দুর্দিন কাটিয়েছে ‘পাঠান’। বক্স অফিসে সাফল্য অব্যাহত রেখেছে এই সিনেমা। মাত্র ৭ দিনেই বিশ্বজুড়ে ব্যাপকভাবে ব্যবসা করেছে। যশরাজ ফিল্মসের স্পাই অ্যাকশন থ্রিলার ‘পাঠান’ বলিউডে যেন নতুন জোয়ার এনেছে। শাহরুখ খানের কামব্যাক সিনেমা হিসেবেও মাইলস্টোন হয়ে থাকবে।

বলিউডের সিনেমার জগত থেকেই এসেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তার দাদা ইন্দ্র রাজ আনন্দ, চাচা টিনু আনন্দ। ‘সালাম নমস্তে’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় তার। ‘পাঠান’-এর সাফল্য প্রসঙ্গে তিনি বলেন, ‘চার বছর পর শাহরুখ খান কীভাবে পর্দায় ফেরেন, সেদিকে তাকিয়ে ছিলেন দর্শকরা। তিনি বিরতি নিয়েছিলেন সংবাদমাধ্যম থেকে, সামনে আসা থেকে নিজেকে আটকে রেখেছেন।

সারাবিশ্বের ভক্তদের কাছে সম্প্রতি তিনি সামনে এসেছেন। এতদিন ধরে মানুষকে তৃষ্ণার্ত রেখেছিলেন তিনি। দর্শকদের সেই তৃষ্ণা এখন মিটছে। নিজের চারপাশে শাহরুখ খান যে রহস্য তৈরি করে রেখেছিলেন, দর্শকরা তা জানার অপেক্ষায় ছিলেন। সমস্ত প্রজন্মের মানুষের কাছেই তার জনপ্রিয়তা চূড়ান্ত। দীর্ঘদিন ধরে তার সামনে না আসার ফলই পাচ্ছে ‘পাঠান’। তাই এই সিনেমা এত সফল হচ্ছে।’

তবে ‘পাঠান’ সিনেমার সাফল্যে নির্মাতার এমন কথা কী শাহরুখ ভক্তরা মেনে নেবেন? নাকি ভক্তর মনে করছেন শাহরুখের দীর্ঘদিনের ক্যারিশম্যাটিক অভিনয় দর্শকদের হৃদয়ে তিনি যে আসন করে নিয়েছেন এর কারণে ‘পাঠান’ সিনেমার এই সাফল্য!


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD