বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

ফিচার সাংবাদিকতায় সম্মাননা পেলেন গণমাধ্যমকর্মী শান্ত

নিউজ ডেস্কঃ প্রভাতের আলো তরুণ সংঘ আয়োজিত সাংবাদিক সম্মাননায় ‘ফিচার সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা’ পেলেন ফিচার লেখক ও গণমাধ্যমকর্মী সাজেদুর আবেদীন শান্ত।

গত ১৩ ডিসেম্বর বগুড়ার সোনাতলা উপজেলা সভাকক্ষে তার হাতে এ সম্মাননা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার সাঈদা পারভীন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শহিদুল বারী খান রব্বানি, অফিসার ইনচার্জ সৈকত হাসান ও প্রেস ক্লাবের সভাপতি নিপুণ আনোয়ার কাজল।

সম্মাননা প্রাপ্তিতে সাজেদুর আবেদীন শান্ত বলেন, ‘ধন্যবাদ জানাই প্রভাতের আলো সংঘকে। এমন স্বীকৃতি কাজের গতি বাড়িয়ে দেবে। আশা করি এ স্বীকৃতি আমাকে আরও দায়িত্বশীল করে তুলবে।’

সাজেদুর আবেদীন শান্ত কবি, সাংবাদিক, লেখক, আলোকচিত্রী ও সংগঠক। তিনি বিভিন্ন পত্রিকার ফিচার প্রদায়ক হিসেবে কাজ করছেন। সাংবাদিকতায় তার যাত্রা শুরু একটি অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে। বর্তমানে তিনি জাগো নিউজসহ একাধিক দৈনিক ও অনলাইন পোর্টালে নিয়মিত লেখালেখি করছেন।

শৈশবে বগুড়া বার্তায় প্রকাশিত হয় তার প্রথম কবিতা। বর্তমানে তিনি পত্রিকার সাহিত্যপাতায় নিয়মিত কবিতা, গল্প ও প্রবন্ধ লেখেন। তার প্রকাশিত প্রথম কাব্যগ্রন্থ ‘আষাঢ়, তুই এবং মৃত্যু’। এ ছাড়া সম্পাদনা করেন শিল্প-সাহিত্যের সাময়িকী ‘উন্মেষ’।


Leave a Reply

Your email address will not be published.

Design & Developed BY N Host BD