শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০১:৪৬ অপরাহ্ন

ফেসবুক লাইভে এসে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি!

নিউজ ডেস্কঃ বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছেন এক যুবক। ফেসবুক লাইভে এসে দা উঁচিয়ে প্রকাশ্যেই এই হুমকি দেন মহসিন তালুকদার নামের ঐ যুবক। তার বাড়ি সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ায়।

মহসিন নামের ঐ যুবক লাইভে সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। Mohsin Talukar নামের ফেসবুক আইডি থেকে লাইভ করার একপর্যায়ে তিনি দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন।

শনিবার দিবাগত রাতে চরম আক্রমণাত্মক ভঙ্গিতে সেখানে জানান, ‘তুই দেশে আয়। তোর জন্য রেখেছি (দা তাক করে, দেশীয় অস্ত্রটিকে উদ্দেশ্য করে)। দেখবো তোকে কে রিসিভ করে। আমি মহসিন তালুকদার, লাইভে বলছি, বারবার বলছি, তুই দেখ।’

পুরো লাইভ ভিডিও জুড়েই সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন মহসিন। সাকিবের কলকাতা ভ্রমণে কালীপূজার অনুষ্ঠানে যোগদান ও সেলফি তুলতে চাওয়া ভক্তের মুঠোফোন ছুঁড়ে ফেলার গুঞ্জন নিয়ে জঘন্য ভাষা ব্যবহার করেন। এছাড়া ‘সাকিব কোয়ারেন্টিন পালন করেননি’ মর্মে অসন্তোষ প্রকাশ করেন।

হুমকিদাতা জানান‘আমার লাইভ যতজন দেখছেন, সবাই শেয়ার করবেন। আমি প্রয়োজনে হেঁটে ঢাকা যাব। (ঢাকা গিয়ে নির্মমভাবে হত্যা করা হবে জানিয়ে) কয়দিন আগে না তুই দাড়ি রাখলি?’ লাইভেই মহসিন সাকিবকে কেটে টুকরো টুকরো করার হুমকি দেন এবং জনসম্মুখে ক্ষমাপ্রার্থনার আহ্বান জানান।

একইদিন ভোর ৬টা ৪ মিনিটে আবারো লাইভে হাজির হন। এ সময় মহসিন বলেন, কারো চাপে তিনি এ ভিডিওটি নির্মাণ করছেন না। সাকিবকে একটা সুযোগ দেয়ার জন্য এবং তার মতো বাকি সব তারকাদের সঠিক পথে চলার বার্তা দিতেই ফের লাইভ করছেন তিনি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ফেসবুক থেকে ভিডিও দুটি  সরানো হয়নি।

এ ব্যাপারে সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান শহিদ আহমদ গণমাধ্যমকে বলেন, বিষয়টি আমার জানা ছিলো না। তবে সাকিব আল হাসানকে এভাবে প্রকাশ্যে হুমকি অবশ্যই নিন্দনীয় বিষয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বলেন, বিষয়টি আমরা অবগত হয়েছে। সাইবার ফরেনসিকের কাছে ভিডিও লিংকটি হস্তান্তর করা হয়েছে। আমরা সঙ্গে সঙ্গে অনুসন্ধান শুরু করেছি। দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Design & Developed BY N Host BD